বুধবার, ২৮ Jul ২০২১, ১০:২৬ অপরাহ্ন

ননএমপিও শিক্ষকদের ঈদ উপহার দিল শুভসংঘ কাজিপুর শাখা

ঈদুল আযহা উপলক্ষে এমপিও ১০০ জন শিক্ষক-কর্মচারি ও দুস্থ শিল্পীদের ঈদ উপহার (খাদ্য সহায়তা) দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘের কাজিপুর উপজেলা শাখা। সহায়তা সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল, লবণ, সেমাই, সুজি ও লাচ্ছা সেমাই। আজ মঙ্গলবার (২০ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলার শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় হলরুমে এ বিতরণ কাজের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

এর পূর্বে শুভ সংঘের কাজিপুর উপজেলা শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শরিফ সোহেলের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় ইউএনও কাজিপুর বলেন, শুভসংঘ শুভ কাজে সবার পাশে থাকার যে প্রত্যয় ব্যক্ত করেছে, কাজেও তার প্রমাণ রাখছেন দেশব্যাপী। শিক্ষিত এই মানুষদের (ননএমপিও শিক্ষক) পাশে দাঁড়ানোর জন্যে আমি শুভসংঘের কাজিপুর উপজেলার শাখার সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাই।

এসময় বক্তব্য রাখেন শুভসংঘ কাজিপুর উপজেলা শাখার উপদেষ্টা আবু শাহিন মনজু, উপদেষ্টা ও বিশিষ্ট কথা সাহিত্যিক রিপন আহসান রিতু, কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশকার পাইন, শিমুলদাইড় উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আব্দুল লতিফ, কালের কণ্ঠের কাজিপুর উপজেলা প্রতিনিধি আবদুল জলিল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com