মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

জিম্বাবুয়ের ইনিংসের শুরুতেই সাকিবের আঘাত

তৃতীয় ওয়ানডেতে টস হেরে ব্যাটিংয়ে নেমে জিম্বাবুয়ের ইনিংসের শুরুতেই আঘাত হানলেন সাকিব আল হাসান। উদ্বোধনী জুটিতে শুরুটা বেশ ভালোই করেছিলেন রেগিস চাকাভা ও তাদিওয়ানাশে মারুমানি। প্রথম ৮ ওভারে কোনো সাফল্য পায়নি বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারে আক্রমণে এসেই দলকে উল্লাসের উপলক্ষ্য এনে দিয়েছেন সাকিব।

বাংলাদেশ এরই মধ্যে সিরিজটি ২-০ তে নিশ্চিত করে ফেললেও তৃতীয় ওয়ানডেটি মাহমুদউল্লাহর জন্য মাইলফলকের ম্যাচ। দুইশোতম আন্তর্জাতিক ওয়ানডে খেলতে নেমেছেন তিনি। বোলিংও করতে আসেন অষ্টম ওভারে। তার পরের ওভারেই আঘাত হানেন সাকিব।

আউট হওয়ার আগে খেলা ১৯ বলে ৮ রান করতে পেরেছেন জিম্বাবুয়ের বাঁহাতি ওপেনার মারুমানি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ১ উইকেটে ৫৮ রান। দ্বিতীয় উইকেটে জুটি বেঁধেছেন দলের অভিজ্ঞ দুই ব্যাটসম্যান রেগিস চাকাভা ও ব্রেন্ডন টেলর।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান

জিম্বাবুয়ে একাদশ : তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাভা (উইকেটকিপার), ব্রেন্ডন টেলর (অধিনায়ক), ডিয়ন মায়ার্স, সিকান্দার রাজা, ওয়েসলি মাধেভেরে, লুক জংউই, ব্লেসিং মুজারাবানি, টেন্ডাই চাতারা, রায়ার বার্ল ও ডোনাল্ড তিরিপানো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com