বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

নির্ধারিত সূচিতেই হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

আগামী ২৯ জুলাই-ই ঢাকায় পা রাখবে অ্যালেক্স ক্যারের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, ‘অস্ট্রেলিয়া সিরিজ পেছাচ্ছে না। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ হওয়ায় নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। তাই আগে যে সূচি চূড়ান্ত হয়েছে, সেই সূচি অনুযায়ীই খেলা হবে।’

এদিকে নির্ধারিত সূচি অনুযায়ী খেলা হওয়ার কথা জানালেও ম্যাচগুলো শুরুর সময়সূচী এখনও ঘোষণা করা হয়নি আনুষ্ঠানিকভাবে। তবে আকরাম খান জানালেন, মিরপুরে প্রতিটি ম্যাচই শুরু হতে পারে সন্ধ্যা ৬টায়।

যাইহোক, ক্যারিবীয় দ্বীপদেশ থেকে ঢাকায় পৌঁছে ৩ দিনের কোয়ারেন্টাইন পালন করবে পুরো অস্ট্রেলিয়া বহর। এরপর এক দিন অনুশীলন করে মাঠের লড়াইয়ে নেমে যাবে অজিরা। আগামী ৩ আগস্ট অনুষ্ঠিত হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

সিরিজের পরবর্তী ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। মাত্র ৭ দিনের মধ্যে ৫ ম্যাচের সিরিজ সম্পন্ন করার জন্য মাঝখানে বিরতি রাখা হয়েছে মাত্র ২টি দিন। এরপরই দেশের উদ্দশ্যে উড়াল দেবে তাসমানীয়রা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com