বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:২২ অপরাহ্ন

এবারও এডিবির ‘লিডিং পার্টনার ব্যাংক অ্যাওয়ার্ড’ পেল সিটি ব্যাংক

এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) ‘লিডিং পার্টনার ব্যাংক অ্যাওয়ার্ড ইন বাংলাদেশ’ পুরস্কার পেয়েছে সিটি ব্যাংক। এডিবির ট্রেড অ্যান্ড সাপ্লাই চেইন ফাইনান্স প্রোগ্রামের (টিএসসিএফপি) অধীনে সম্পাদিত ট্রেড লেনদেনে সর্বোচ্চ সংখ্যক লেনদেন নিশ্চিত করায় সিটি ব্যাংক দ্বিতীয়বারের মতো এই পুরস্কার পেল।
সম্প্রতি এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ২০২১ সালের পুরস্কার ঘোষণা করা হয়। এতে বিশ্বব্যাপী এডিবির ২০০ ব্যাংকের প্রতিনিধিরা যুক্ত ছিলেন। বিশ্বের ২৭টি ব্যাংককে ২১টি ক্ষেত্রে অবদান রাখার জন্য পুরস্কৃত করে বহুজাতিক আর্থিক প্রতিষ্ঠানটি।
২০২০ সালের ১ জুলাই থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত, ১২ মাসে বাংলাদেশে এডিবির কর্মসূচিতে কার্যকর ভূমিকা রাখার জন্য সিটি ব্যাংক এই পুরস্কার পায়। এই সময়ের মধ্যে এডিবির সহযোগি হিসেবে সিটি ব্যাংক করপোরেট ও এসএমই গ্রাহকদের ছোট এবং বড় ব্যবসায় অর্থায়ন করেছে। ট্রেড ফাইন্যান্সিং সক্ষমতা, কর্মক্ষম দক্ষতা, আর্থিক স্বাস্থ্য এবং ঝুঁকি ব্যবস্থাপনা বৃদ্ধির জন্য ক্রমাগত প্রচেষ্টার ফলস্বরূপ এই পুরস্কার পাওয়া গেছে বলে সিটি ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ২০১৯ সালে এডিবির অংশীদারিত্ব কর্মসূচিতে লেনদেনে সর্বোচ্চ প্রবৃদ্ধি নিয়ে ‘মোমেন্টাম অ্যাওয়ার্ড’ পেয়েছিল সিটি ব্যাংক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com