বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

ঢাকা ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকা ব্যাংক এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের মধ্যে রকেট ও ঢাকা ব্যাংকের অ্যাকাউন্ট-এ তহবিল স্থানান্তর নিয়ে একটি চুক্তি স্বাক্ষররিত হয়। জনাব এমরানুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ঢাকা ব্যাংক লিমিটেড এর উপস্থিতিতে জনাব এ এম এম মঈন উদ্দিন, ডিএমডি, ঢাকা ব্যাংক ও জনাব মো. মাহবুবুল ইসলাম, হেড অব মোবাইল ব্যাংকিং ডিভিশন, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চুক্তিতে স্বাক্ষর করেন।

এ এম এম মঈন উদ্দিন, ডিএমডি, ঢাকা ব্যাংক ও মো. শাহাদাত হোসাইন, ডিএমডি, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড স্বাক্ষরিত চুক্তি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে হস্তান্তর করেন। চুক্তির আওতায় রকেট এবং ঢাকা ব্যাংক লিমিটেডের অ্যাকাউন্টধারীরা ডিজিটাল এবং বিকল্প ব্যাংকিং চ্যানেল ব্যবহার করে তহবিল স্থানান্তর করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. মোস্তাক আহমেদ, এসইভিপি অ্যান্ড চিফ ইমার্জিং মার্কেট অফিসার, ঢাকা ব্যাংক লিমিটেড; মো. আবেদুর রহমান সিকদার, ডিএমডি, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড; মো. মোশাররফ হোসেন, ইভিপি অ্যান্ড হেড অব ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লায়াবিলিটি ডিভিশন, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড; মো. রেজাউল করিম, ইভিপি অ্যান্ড হেড অব এফআইসিডির, ডাচ বাংলা ব্যাংক লিমিটেডসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com