শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১৮ অপরাহ্ন

নবনির্বাচিত মেম্বারকে গুলি করে হত্যা

যশোরের অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মেম্বার উত্তম সরকার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। চতুর্থ ধাপের ইউপির নির্বাচনে (২৬ ডিসেম্বর) তিনি নির্বাচিত হন। তিনি হরিশপুর গ্রামের প্রশান্ত সরকারের ছেলে।

ইউনিয়নের হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোমবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘বাড়ি ফেরার পথে তার বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। এ সময় এক রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে দুর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়।’

জানা যায়, ইউনিয়ন পরিষদে দাপ্তরিক কাজ থেকে ফিরছিলেন উত্তম।

এ ব্যাপারে সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিকাশ রায় কপিল জানান, রাত আনুমানিক ৮টার দিকে নিজ বাড়ির সামনে উত্তম সরকারকে কে বা কারা গুলি করে চলে যায়। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। শপথের আগে এভাবে একজন নির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা করা দুঃখজনক বিষয়। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ওসি এ কে এম শামীম হাসান কালের কণ্ঠকে বলেন, ‘উত্তম সরকার নামে নবনির্বাচিত এক ইউপি সদস্য খুন হয়েছেন। তাঁর বুকে গুলি করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com