শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

গুরুতর হাঁটুর ইনজুরিতে বিশ্বকাপের প্লেঅফ থেকে ছিটকে গেল চিয়েসা

বাম হাঁটুর লিগামেন্টে গুরুতর ইনজুরিতে পড়ায় জুভেন্টাসের ইতালিয়ান ফরোয়ার্ড ফেডেরিকো চিয়েসার মৌসুমের বাকিটা সময় মাঠে নামা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ইনজুরির মাত্রা এতটাই গুরুতর যে তাকে অস্ত্রোপচারের করাতে হবে। রোমার বিপক্ষে সোমবার লা লিগার উত্তেজনাকর ম্যাচে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন চিয়েসা।
স্তাদিও অলিম্পিকোতে প্রথমার্ধেই ইনজুরি আক্রান্ত হন ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ড। ম্যাচে জুভেন্টাস দুইবার পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৪-৩ গোলের জয় নিশ্চি করে। জুভেন্টাসের পক্ষ থেকে অবশ্য নিশ্চিত করে বলা হয়নি কবে নাগাদ চিয়েসা মাঠে ফিরতে পারেন। কিন্তু এই ধরনের এসিএল ইনজুরিতে সাধারনত কয়েক মাস লেগে যায় পুরোপুরি সুস্থ হতে। ইতালিয়ান গণমাধ্যম ইতোমধ্যেই তার মৌসুম শেষের তথ্য দিয়েছে।
ইনজুরির কারনে বিশ্বকাপের প্লেঅফে তাকে না পাওয়ার সম্ভাবনাই বেশী। মার্চের শেষে নর্থ মেসিডোনিয়ার বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ে মাঠে নামবে আজ্জুরিরা। চিয়েসার অনুপস্থিতি ইতালিয়ান কোচ রবার্তো মানচিনির জন্য দু:শ্চিন্তা বয়ে এনেছে। গত গ্রীষ্মে ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপের শিরোপা জয়ে তার অবদান ছিল। পেশীর ইনজুরির কারনে বেশ কিছুদিন বিশ্রামে থাকার পর মাত্রই মাঠে ফিরেছিলেন চিয়েসা। এবারের প্রতিযোগিতায় সব মিলিয়ে জুভেন্টাসের হয়ে চিয়েসা চার গোল করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com