শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মুন্সীগঞ্জের ঢাকা- মাওয়া এক্সপ্রেসওয়ের লৌহজংয়ে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দায়িত্বরত পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছে। আর এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো চারজন।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায় রোববার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোরে এঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য মোতালেব হোসেন মাওয়া ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন। অপর অঞ্জাত নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স ৫০ বছর।এদিকে এ ঘটনায় লৌহজংয়ের পশ্চিম কাজির পাগলা গ্রামের মৃত চুন্নু ব্যাপারীর ছেলে শহিদুল ইসলাম নামের এক ব্যাক্তিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসকার জন্য প্রেরন করা হয়েছে।

পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসেন জানান ঢাকা থেকে শরীয়তপুরীরের অভিমুখে যাচ্ছিলো মাইক্রোবাসটি। সকাল সাড়ে নয়টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুত গতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে মোরে দাড়িয়ে থাকা পথচারী নারী ও দায়িত্বরত পুলিশ সদস্য সহ আরো দুইজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সে খানেই তার মৃত্যু হয় । ঘাতক মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে এ ঘটনায় পালিয়ে গিয়েছে মাইক্রোবাসের চালক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।অপর দিকে ভোর ৫ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ রাশেল সেনা নিবাস সংলগ্ন এলাকায় পিকাপ ও কাভার্ডভ্যান সংঘর্ষে অঞ্জাত নামা একজন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে। হাইওয়ে পুলিশের সাব ইনেসপেক্টর মোঃ আছিব জানান, কাভার্ডভ্যান টি ওয়েট মাপার জন্য অপেক্ষা করছিলো। একটি পিকাপ নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই পিকাপের একজন মারা যায়। অপর দুইজন গুরুতর আহত হয়। তবে এখনো কারোও নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে যানা যায় তারা যশোর জেলার বাসিন্দা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com