শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

দাফন থেকে ফেরার পথে নিজেই লাশ

চাচীর দাফন শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কৃষক আয়ুব হোসেন (৬৫)। আজ সোমবার দুপুরে মেহেরপুরের গাংনী ঈদগাহ পাড়া নামক স্থানে মাটি বোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে মারা যান তিনি। আয়ুব হোসেনের বাড়ি উপজেলার গোপালনগর গ্রামে।

পুলিশ ঘাতক যানবাহন ও চালককে আটকের চেষ্টা করছে বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, মেহেরপুর সদর উপজেলার কালিগাংনী গ্রামে আয়ুব আলীর চাচী মারা যায়। ছেলে তোহিদুল ইসলামের মোটর সাইকেল যোগে কালিগাংনী গ্রামে চাচীর দাফন শেষে বাড়ি ফিরছিলেন আয়ুব হোসেন।

গাংনী-হাটবোয়ালিয়া সড়কে গাংনী ঈদগাহপাড়ায় মাটি বহনকারী একটি ট্রাক্টর ট্রলিকে ওভারট্রাক করার চেষ্টা করে তোহিদুল। এসময় সামনে থেকে আসা ব্যাটারি চালিত ইজিবাইকের সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে। মোটর সাইকেল ছিটকে পড়েন চলন্ত ট্রাক্টর ট্রলির চাকার নিচে।

এতে গুরুতর জখম হন তিনি। স্থানীয় লোকজন আয়ুব হোসেনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এ ঘটনায় সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে যায় ছেলে তোহিদুল ইসলাম।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার জন্য দায়ী ইজিবাইক ও ট্রাক্টর ট্রলি আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com