শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

আমিই শাকিবের স্ত্রী : বুবলি

বাংলাদেশের নাম্বার ওয়ান শাকিব খানের ঈদে মুক্তি সিনেমা প্রিয়তমা বাজিমাত করেছে।প্রথমে এই ছবির নায়িকা হবার কথা ছিলো তার স্ত্রী শবনম বুবলি। কিন্তু তখন দাম্পত্ত জীবনে নানা জটিলতার কারণে দুইজনের মধ্যে সম্পর্ক নষ্ট হয়। এবং বুবলি নিজেকে সরিয়ে নেন। কিন্তু এখন যখন শাকিব খান তার আরেক স্ত্রী অপু বিশ্বাসের ছবি লাল শাড়ির ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন তখন বুবলির নরম সুর লক্ষ করা যাচ্ছে। এখন তিনি বলছেন শাকিবের সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। তারা সমঝোতার বিত্তিতে আলাদা থাকছেন।

শাকিব খান-বুবলীর দাম্পত্য সম্পর্কের সমীকরণ নিয়ে ধোঁয়াশা কাটছেই না। আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ হয়েছে কি না— সেটা স্পষ্ট নয়।

এই তো কায়েকমাস আগে শাকিব জানিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক শেষ হয়ে গেছে। তবে সন্তান বীরের প্রতি দায়িত্ব পালন করে যাবেন। এখানেও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু বলেননি।

তবে বুবলী এটা নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন, তাদের ডিভোর্স হয়নি। কিন্তু আলাদা থাকছেন। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে এমনটা জানান তিনি। এ নায়িকা বলেন, ‘আমার এখনও বিচ্ছেদ হয়নি শাকিবের সঙ্গে। আমরা সেপারেটেড (আলাদা থাকছি)। সে যদি তার জায়গা থেকে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে এ বিষয়ে পারিবারিকভাবে তার কথা বলা উচিত। কোনো মিথ্যা বা প্রোপাগান্ডা শুনে নয়।’

বুবলী আরও বলেন, ‘শাকিব খান তো বাচ্চা নয় যে, তাকে কেউ কিছু বোঝালে সংসার ছেড়ে চলে যাবেন তিনি। এই সম্পর্কের বিষয়ে এখন সম্পূর্ণ সিদ্ধান্ত তার। আমার যেটা করার চেষ্টা তা করেছি। এখনও ছেলেকে নিয়ে সংগ্রাম করে যাচ্ছি।’

গত ৩ অক্টোবর অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। জানান, ২০১৮ সালের শাকিবে বিয়ে করেন তিনি। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তানের জন্ম হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com