রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

এই সরকারকে টেনেহিঁচড়ে নামাতে হবে : মির্জা আব্বাস

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। তিনি বলেন, এই সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য অপচেষ্টা করছে।

তারা বলে, বিচার মানি কিন্তু তালগাছ আমার। নির্বাচন হবে কিন্তু আমাদের জয়ী হতে হবে। সেটার জন্য তারা আজ প্রশাসনের বিভিন্ন জায়গায় রদবদল করছে। তাদের দিয়ে একটা ভোটবিহীন নির্বাচন করে নেবে। একই সঙ্গে তিনি বলেন, এত সহজ হবে না, দেশের মানুষ এটা বারবার মেনে নেবে না।

তিনি আরও বলেন, বিএনপি যদি ক্ষমতায় আসে তাহলে আওয়ামী লীগের কেউ নিরাপদে থাকতে পারবে না। আমরা বলতে চাই, আওয়ামী লীগ যদি আবার ক্ষমতায় আসে দেশের একজন মানুষও নিরাপদে থাকতে পারবে না। দেশের স্বাধীন-সার্বভৌমত্ব থাকবে না। তাই এ আপদ বিদায় করতে হবে। সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেন, এ সরকারের লজ্জা থাকলে তারা বিদায় নিত। পুলিশের ওপর ভয় করে বিএনপি নেতাকর্মীদের খুন গুম করে তারা ক্ষমতায় আসে। আন্দোলনের মাধ্যমে দেশের জনগণ এ সরকারকে বিদায় করবে। উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট মানুষ মেনে নিবে না।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুল সালাম, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নাজিম উদ্দীন মাস্টার, ধামরাই উপজেলা সাবেক চেয়ারম্যান তমিজউদদীন, ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান আমান অমি, ঢাকা জেলা বিএনপি যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম হোসেন সাজ্জাদসহ আরও উপস্থিত থাকেন বিএনপি জাতীয়, ঢাকা জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com