বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
‘কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে’ রপ্তানি পণ্যে নতুনত্ব আনার তাগিদ প্রধানমন্ত্রীর ঢাবিতে ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী ভারতে উপনির্বাচনে ‘ইন্ডিয়া’ জোটের জয়জয়কার সীমান্ত থেকে দেশের অভ্যন্তরে ১০ মাইল বিজিবির সম্পত্তি ঘোষণাসহ ৪ পরামর্শ হাইকোর্টের রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর বিষয়ে মিয়ানমার ইতিবাচক সময় পেলে ফুটবল খেলা দেখি : প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ রোববার গণপদযাত্রা, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেবে কোটা আন্দোলনকারীরা

দিনভর গুঞ্জন : মুখ খুললেন তিশা

গতকাল দিনভর নানা গুঞ্জনের পর হাসপাতাল থেকে বাসায় ফিরেই চলমান আলোচনা নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে এ স্ট্যাটাস দেন তিনি। তবে এ স্ট্যাটাস নিয়ে নতুন করে তৈরি হয়েছে ধোঁয়াশা।

তবে বলে রাখা ভালো, দেশের বেশ কটি গণমাধ্যম খবর প্রকাশ করে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিশা। কিন্তু তার সঙ্গে সম্পর্কের টানাপড়েন থেকে ‘আত্মহত্যার চেষ্টা’ করেন এই অভিনেত্রী।

এর আগে টিভি নাটকের সময়ের শীর্ষ মডেল-অভিনেত্রীদের মধ্যে অন্যতম তানজিন তিশা। অসংখ্য নাটক টেলিফিল্ম এবং বিজ্ঞাপনচিত্রে কাজ করে অতি অল্প সময়েই দর্শকের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করেছেন তিনি। বিশেষ করে রোমান্টিক গল্পের নাটক ও টেলিফিল্মে তার সাবলীল অভিনয় দেখে অভ্যস্ত দর্শক। ওটিটি প্ল্যাটফর্মেও টুকটাক কাজ করছেন। তবে চলতি বছরের শুরু থেকেই গতানুগতিক ধারার বাইরের কাজ করার কথা বলে আসছিলেন এই তারকা। এরইমধ্যে বেশ কয়েকটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেও প্রশংসা অর্জন করেছেন মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রাখা তানজিন তিশা। তবে হঠাৎ করেই কাজ কমে যাওয়ায় হতাশায় ভুগছিলেন।

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থাতেই তাকে ঘিরে নানা গুঞ্জন ডালপালা ছড়ায়। সর্বশেষ বুধবার মধ্যরাতে ছড়িয়ে পড়ে তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন। ঘুমের ওষুধ খেয়ে তিনি এ চেষ্টা চালিয়েছেন বলে তার ঘনিষ্ঠজনরা বলছেন। তবে তিশার পরিবার থেকে জানানো হয়, অসুস্থ হওয়ায় বুধবার মধ্যরাতে তাকে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হয়। এরপর তাকে রাজধানীর একটি বেসরকারি মেডিকেলে ভর্তি করা হয়েছে। অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, তানজিন তিশা হঠাৎ অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে যায়। এখন তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

তবে এরই মধ্যে গুঞ্জন চাউর হয়েছে, বুধবার মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন তিনি। নেটিজেনদের অনেকেই বলছেন সহ-অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তার। তবে সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এরই জেরে ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর বাসায় ফিরে আত্মহত্যার চেষ্টা করেন এ অভিনেত্রী। এরপর তিশাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা (স্টমাক ওয়াশ) শেষে পান্থপথের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। খবরটির সত্যতা জানাতে একাধিকবার তিশার মোবাইল ফোনে কল করা হয়। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, ফারহানও ফোন কল রিসিভ করেননি। তবে ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, বুধবার রাতে তিশাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।

এর আগে তানজিন তিশার সঙ্গে গায়ক হাবিব ওয়াহিদসহ একাধিকের সঙ্গে প্রেমের খবর চাউর ছিল। যদিও সেসব বিষয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। তারপর চিত্রনায়ক শরিফুল রাজের মোবাইল থেকে তানজিন তিশার নেশা করা অবস্থায় একটি ভিডিও ভাইরাল হয়। সেই সময় অবশ্য বিষয়টি বেশ ভালোভাবেই ট্যাকল দিয়েছিলেন তানজিন তিশা। সব মিলিয়ে ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা হতাশায় ভুলছিলেন। সেসব কারণে আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারেন বলে নেটিজেনরা বলছেন। এ প্রসঙ্গে জানতে বৃহস্পতিবার সকালে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। তানজিন তিশা মুশফিক আর ফারহানের আগে ছোট পর্দার আরেক অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল বলেও গুঞ্জন রয়েছে। এদিকে সাম্প্রতিক সময়ে মিডিয়ায় কাজের বিষয়ে খবরাখবর নিয়ে প্রতিবেদন করতে যাযাদির পক্ষ থেকে ক’দিন আগে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তখন তিনি ব্যস্ততার কথা বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে অবশ্য এই প্রতিবেদককে সন্ধ্যার পর যোগাযোগ করতে বলেন। তখন তিনি এও বলেন যে, সন্ধ্যার পর মাথা ঠান্ডা করে কথা বলতে চান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com