শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

১০-১৫ বছরে বিএনপি-জামায়াত বলে কোনো দল থাকবে না: জয়

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা এবং সিআরআই চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয় বলেছেন, আগামী ১০-১৫ বছরে বিএনপি-জামায়াত বলে কোনো দল বাংলাদেশে থাকবে না। তাদের নাম মুছে যাবে। বিএনপি-জামায়াত সন্ত্রাসী ও জঙ্গি দলে পরিণত হয়েছে।

শনিবার বিকেলে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের ‘লেটস টক উইথ সজীব ওয়াজেদ’ পর্বে তিনি এসব কথা।

তিনি বলেন, বিএনপি কখনই গণতান্ত্রিক দল ছিল না। তারা মানুষ পোড়াচ্ছে, বাস পোড়াচ্ছে। তারা বাংলাদেশে শান্তি চায় না। উন্নত দেশে কোনো দল এমনটি করলে তাদের সন্ত্রাসী ও জঙ্গি হিসেবে চিহ্নিত করে রাজনীতিতে নিষিদ্ধ করা হতো।

বিএনপিকে স্বৈরাচার জিয়াউর রহমানের দল উল্লেখ করে তিনি আরও বলেন, জিয়াউর রহমানের আমলে ছোট-বড় ২১টি অভ্যুত্থান ঘটেছে। বিমানবাহিনীর সদস্যদের ব্যর্থ অভ্যুত্থানেই ফাঁসি ও ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদণ্ড দেওয়া হয় এক হাজার ৩০০ জনের বেশি সেনাকে। বিএনপি কখনই গণতান্ত্রিক দল ছিল না। আর জিয়াউর রহমান খুনি ছিলেন।

অনুষ্ঠানে সারা দেশের ৭৫০টিরও বেশি সংগঠনের মধ্য থেকে ৬ ক্যাটাগরিতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২৩ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন সিআরআই চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com