শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

পরীর ‘খেলা হবে

প্রিয় নানার মৃত্যু শোক এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি চিত্রনায়িকা পরীমনি। এরই মধ্যে একটি সুখবর দিলেন তিনি।

অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের শুভেচ্ছাদূত হয়েছেন পরীমনি। আগামী দুই বছর এই প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন এই নায়িকা। পরীমনি বলেন, ‘দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের অথেনটিক পণ্যগুলো ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই হারল্যান দেশের মার্কেট জয় করে বিশ্ববাজারে ছড়িয়ে যাবে। চলতি মাসেই প্রতিষ্ঠানটির টিভিসিতে অংশ নেব।’

শিগগিরই ‘ডোডোর গল্প’ সিনেমার বাকি অংশের কাজে অংশ নেবেন বলেও জানালেন এই নায়িকা। সিনেমাটি প্রযোজনা করছে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। এতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়।

এছাড়া সামনে ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমনিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। এছাড়া, ‘খেলা হবে’ নামের একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com