বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

দেশের ৪৬টি প্রেক্ষাগৃহে শাহরুখ খানের ‘ডানকি’

কথা ছিল বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে বলিউড তারকা শাহরুখ খানের নতুন সিনেমা ডানকি। কিন্তু সেন্সর জটিলতার কারণে একদিন পর শুক্রবার থেকে দেশের ৪৬টি প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শিত হচ্ছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিনা কর্তনে ডানকিকে বাংলাদেশে প্রদর্শনের অনুমতি দেয় সেন্সর বোর্ড। শাহরুখ খান অভিনীত এবং রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিটি দেশের সিনেমা হলে মুক্তির উদ্যোগ নিয়েছে পরিবেশক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এই প্রতিষ্ঠান থেকে এর আগে পাঠান, জওয়ান, কিসি কি ভাই কিসি কা জান, অ্যানিমেল ছবিগুলো আমদানির মাধ্যমে বাংলাদেশে মুক্তি দেওয়া হয়েছিল। আমদানিকারক প্রতিষ্ঠানের কর্ণধার অনন্য মামুন জানান, সরকারি আমদানি-রপ্তানির যাবতীয় নিয়ম মেনে ডানকি বাংলাদেশের মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিন মিলিয়ে ৪৬ সিনেমা হলে প্রদর্শন করা হচ্ছে।

শুক্রবার থেকে বাংলাদেশে ‘ডানকি’ মুক্তির খবর ছড়িয়ে পড়ায় বৃহস্পতিবার বিকাল থেকে ঢাকার বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সের শাখায় ছবিটির অগ্রিম টিকিট সংগ্রহ করতে শত শত শাহরুখ ভক্তরা ভিড় জমান। সিনেমা হল সংশ্লিষ্টরা বলছেন, বছর শেষে রাজনৈতিক অস্থিরতায় দেশের সিনেমা মুক্তি পাচ্ছে না। ‘ডানকি’ নিয়ে দর্শকদের আগ্রহ চোখে পড়ার মতো।

শাহরুখপত্নী গৌরী খানের প্রযোজনায় রেড চিলিজের ব্যানারে নির্মিত হয়েছে ডানকি। এতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নু।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com