বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

জাতির পিতার সমাধিতে মাশরাফির শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল -১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা এমপি।
তিনি আজ রোববার দুপুরে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় মাশরাফি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে শৃংখল মুক্তির মহানায়কের প্রতি বিন¤্র সম্মান প্রদর্শন করেন।
এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য এবং দীর্ঘায়ূ  কামনায়।
এ সময় নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম নবী, শ্রম বিষয়ক সম্পাদক জহিরুল হক, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন চক্রবর্ত্তীসহ নির্বাচনী এলাকার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল -১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা এমপি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত স্থান সমূহ পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com