বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

এতিমদের পরম মমতায় প্লেটে খাবার তুলে দিলেন মাহী

নির্বাচনী প্রচারণায় নেমে ভোটারদের মন জয় করতে মসজিদ, মন্দির ও গির্জাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ছুটে বেড়াচ্ছেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে তিনি রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালায় তাহসীনুল কুরআন হিফজ মাদ্রাসার ছাত্রদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। নিজ হাতে পরম মমতায় তাদের প্লেটে খাবার তুলে দেন তিনি।

মাহিয়া মাহি জানান, যেহেতু তিনি নির্বাচন করছেন এই মুহূর্তে তার সব শ্রেণিপেশার মানুষের দোয়া দরকার। পাশাপাশি সদকায়ে জারিয়ার কথা মাথায় রেখে তিনি এমন কাজ প্রায়ই করে থাকেন বলে জানান। এছাড়া নির্বাচন প্রসঙ্গে তিনি জানান, ভোটের মাঠে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন।

এর আগে সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে গোদাগাড়ি উপজেলার কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গীর্জায় খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন মাহি। নেচে-গেয়ে তিনি শামিল হন উৎসবে।

একইদিন বিকেলে উপজেলার বালিয়াঘাটা কুমারপাড়ায় হিন্দু ধর্মাবলম্বীরাও মাহিয়া মাহি ও তার স্বামীকে হিন্দু রীতি মেনে নতুন বর-বউ সাজিয়ে বরণ করে নেন। মাহিও তাদের আতিথেয়তায় মুগ্ধ হন।

শুধু মসজিদ কিংবা মন্দির নয়, ভোট প্রার্থনা করতে রাজশাহী-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী নায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি নামেন ফসলের মাঠেও। এসময় কৃষকদের কাছ থেকে তিনি প্রতিশ্রুতি নেন ট্রাক প্রতীকে ভোট দেবার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com