বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

প্রতিটি উৎসব বাড়িতেই করবেন সালমান

বারবার হত্যার হুমকি কিছুতেই তার পিছুৃ ছাড়ছে না। কী এমন এক শত্রু-শত্রু খেলার খপ্পরে পড়ে গেলেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। একের পর এক এই হত্যার হুমকি থেকে কি তবে তার কোনো রেহাই নেই। রেহাই নেই জেনেই হয়তো চলতি বছরের জানুয়ারি মাস থেকে ভাইজানের নিরাপত্তাও বাড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র সরকার।

আর এই হুমকির সামনে থাকা মহারাষ্ট্র সরকারের কড়া নিরাপত্তা বলয়ের মাঝে সালমান খান মাত্রই ৫৮ বছরে পা ফেললেন। ঘনিষ্ঠদের নিয়ে গ্যালাক্সিতেই জমিয়ে পার্টি করলেন ভাইজান। তবে এবারের পার্টিটা সারলেন কড়া নিরাপত্তায়। লরেন্স বিষ্ণোই গ্যাং বার বার প্রাণনাশের হুমকি দিয়েছে ভাইজানকে। আর তাই তো সবসময় সালমানের সঙ্গে ওয়াই প্লাস নিরাপত্তা। প্রতিবার ফার্ম হাউসে বার্থডে সেলিব্রেট করেন সালমান। তবে প্রাণনাশের হুমকির জন্য এবারের জন্মদিনটা নিজের বাড়িতেই করেছেন। জানা গেছে সালমান সিদ্ধান্ত নিয়েছেন, এবার থেকে প্রতিটি উৎসবে বাড়িতেই থাকবেন। তবে কড়া নিরাপত্তার ঘেরা থাকবে সালমানের বাড়ি। প্রসঙ্গত, জন্মদিনের সন্ধ্যায় চিরাচরিত প্রথায় সন্ধেবেলা পরিবারের সদস্যদের নিয়ে গ্যালাক্সির বারান্দায় হাজির হয়েছিলেন সালমান খান।

সালাম, নমস্তে ভঙ্গিতে ভক্তদের উদ্দেশে ভালোবাসাও প্রকাশ করতে দেখা গেছে ভাইজানকে। পাশেই দাঁড়িয়ে ছিলেন বাবা সেলিম খান। সালমানের পরনে ছিল ধূসর রঙের ক্যাজুয়াল টিশার্ট। হাত তুলে হাসিমুখেই অনুরাগীদের ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে বলিউড সুপারস্টারকে।

প্রসঙ্গত, জন্মদিনের সন্ধ্যায় চিরাচরিত প্রথায় সন্ধ্যেবেলা পরিবারের সদস্যদের নিয়ে গ্যালাক্সির বারান্দায় হাজির হয়েছিলেন সালমান খান। সালাম, নমস্তে ভঙ্গিতে ভক্তদের উদ্দেশে ভালোবাসাও প্রকাশ করতে দেখা গেছে ভাইজানকে। পাশেই দাঁড়িয়ে ছিলেন বাবা সেলিম খান। সালমানের পরনে ছিল ধূসর রঙের ক্যাজুয়াল টিশার্ট। হাত তুলে হাসিমুখেই অনুরাগীদের ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে বলিউড সুপারস্টারকে।

এরমধ্যে চলতি বছরের নভেম্বরেই শেষবারের মতো বিদেশ থেকে হত্যার হুমকি পেয়েছিলেন সালমান। সম্প্রতি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানকে হুমকি দেয়- ‘ভাইকে বলে দিও দাউদ বাঁচাতে আসবে না’। এরপর পাঞ্জাবি গায়কের কাঁধে বন্দুক রেখে সোশ্যাল মিডিয়ায় সালমান খানের উদ্দেশে এক হুমকির ভাষায় পোস্ট দেওয়া হয় বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে। এরপরই কোনো জায়গা থেকে ভাইজানকে পরপর এমন খুনের হুমকি দেওয়া হচ্ছে, সেই তদন্তে নেমে বিস্ফোরক তথ্য পেয়েছে মহারাষ্ট্র পুলিশ।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘ফেসবুকের সঙ্গে আমরা যোগাযোগ করে ওই পোস্টের বিস্তারিত তথ্য জানতে চেয়েছিলাম। তারা আমাদেরকে জানিয়েছে, ইউরোপের কোনো একটি দেশ থেকে ফেসবুক অ্যাকাউন্টে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com