বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

কোহলিকে আটকানোর ছক কষছেন বাবর

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বেই ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। হাইভোল্টেজ এই ম্যাচের টিকিটের দামও বেড়ে দ্বিগুণ। সবশেষ বিশ্বকাপে কোহলির বিধ্বংসী ব্যাটিংয়ে জয়ের কাছে থেকে খালি হাতে ফিরতে হয়েছিল দ্য গ্রিন ম্যানদের। তাই এবার কোহলিকে থামানোর পথ খুঁজছেন বাবর আজম।

আগামী ৯ জুন নিউ ইয়র্কে অনুষ্ঠিত হবে ম্যাচটি। তবে বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। সিরিজ খেলতে দেশ ছাড়ার আগে সংবাদ সম্মেলনে কথা বলেন অধিনায়ক বাবর আজম।

এ সময় বিরাট কোহলিকে নিয়ে বাবর বলেন, আমরা সব দলের বিরুদ্ধেই রণনীতি তৈরি করছি। বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। আমরা ওর বিরুদ্ধেও পরিকল্পনা করব।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫৩ বলে ৮২ রান করে প্রায় একাই পাকিস্তানকে হারিয়েছিলেন কোহলি। যা এখনও ভুলতে পারেননি বাবর।

সোমবার (৬ মে) আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে রওনা হয়েছে পাকিস্তান ক্রিকেট দল। তার আগের দিন ক্রিকেটারদের সঙ্গে প্রায় দু’ঘণ্টার বৈঠক করেন বোর্ডের চেয়ারম্যান মহসিন নাকভি। এরপরই বিশ্বকাপ জিতলে ক্রিকেটারদের ১ হাজার ডলার পুরস্কারে কথা ঘোষণা করেন তিনি।

২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে পাকিস্তান। ৫০ ওভারের বিশ্বকাপের পর থেকেই পাক ক্রিকেটে ডামাডোল চলছে। নাকভি ক্রিকেটারদের আরও বলেছেন, বাইরের কোনও কথায় কান দেওয়ার দরকার নেই। শুধুমাত্র পাকিস্তান জার্সির কথা ভেবে খেল। দলগত পারফরম্যান্সেই জয় আসবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com