বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
‘কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে’ রপ্তানি পণ্যে নতুনত্ব আনার তাগিদ প্রধানমন্ত্রীর ঢাবিতে ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী ভারতে উপনির্বাচনে ‘ইন্ডিয়া’ জোটের জয়জয়কার সীমান্ত থেকে দেশের অভ্যন্তরে ১০ মাইল বিজিবির সম্পত্তি ঘোষণাসহ ৪ পরামর্শ হাইকোর্টের রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর বিষয়ে মিয়ানমার ইতিবাচক সময় পেলে ফুটবল খেলা দেখি : প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ রোববার গণপদযাত্রা, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেবে কোটা আন্দোলনকারীরা

প্রেসিডেন্ট নির্বাচনে জয়ের আশ্বাস দিলেন বাইডেন

খারাপ ফল করলেও আগামী পাঁচ নভেম্বরের নির্বাচনে এখনও জয় পেতে পারেন বলে ডেমোক্র্যাট দাতাদের আশ্বস্ত করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। শনিবার নিউ ইয়র্ক এবং নিউ জার্সিতে নির্বাচনী তহবিল সংগ্রহের কয়েকটি অনুষ্ঠানে দাতাদের আশ্বাস দেন বাইডেন। খবর বিডিনিউজের।

সিএনএন–এর স্টুডিওতে অংশ নেওয়া বিতর্কে নিজের পারফরমেন্সের ব্যাপারে সাফাইও দেন বাইডেন। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে বাইডেন স্বীকার করেন যে তিনি বিতর্কে ভাল করতে পারেননি। কিন্তু ট্রাম্পও যে ভাল করেননি সেটিও তিনি স্মরণ করিয়ে দেন। বাইডেন বলেন, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনারাই এই নির্বাচনে জিতবেন।

গত বৃহস্পতিবার রাতে আটলান্টায় সিএনএন স্টুডিওতে ট্রাম্প ও বাইডেনের মধ্যে মুখোমুখি বিতর্ক হয়। তাতে বাইডেন বার বার কথার খেই হারিয়ে ফেলছিলেন, তার কথা আটকে যাচ্ছিল। এরপর থেকে বাইডেনের বয়স এবং তার মানসিক সক্ষমতা নিয়ে ভোটারদের উদ্বেগ আরও বেড়েছে। এ পরিস্থিতিতে বাইডেনের নির্বাচনী প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ানো উচিত কি না তা নিয়ে আলোচনা এবং তার বিকল্প প্রার্থী খোঁজা শুরু হয় ডেমোক্র্যাট শিবিরে। ট্রাম্পের সামনে বাইডেনের ওই বিপর্যয়ের কারণে অনেক ডেমোক্র্যাটিক দাতা ও সমর্থকের মনে আতঙ্ক তৈরি হয়। তবে বাইডেন আশা না হারিয়ে বলেছেন, সবার উদ্বেগের বিষয়টি তিনি বোঝেন। কিন্তু তিনি আরও কঠোরভাবে লড়াই করবেন সে প্রতিশ্রুতি দিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com