দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র এখনও ষড়যন্ত্র করছে: স্বাস্থ্যমন্ত্রী

দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র এখনও ষড়যন্ত্র করছে: স্বাস্থ্যমন্ত্রী

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র এখনও ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবেলা করা হবে।

শুক্রবার বিকালে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে মন্ত্রী মানিকগঞ্জে ‘মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জ্বীবিত হোক আজকের প্রজন্ম’ এই শ্লোগানকে সামনে রেখে আয়োজিত বিজয় মেলার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাধীনতাবিরোধী আল শামস, আলবদরসহ যুদ্ধাপরাধীদের বিচার করেছেন। বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনও দেশের বাইরে রয়েছে তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। আর এটাই হবে এই বিজয় মাসের মূলমন্ত্র।

এ সময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মেলা কমিটির চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, মেলার সদস্য সচিব জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মজিদ ফটো, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর মেয়র মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে ১৫ দিনের বিজয় মেলাকে ঘিরে নানা রকমের পসরা সাজিয়ে বসেছে দুই শতাধিক স্টল। মেলার মূল মঞ্চে প্রতিদিনই মুক্তিযুদ্ধের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন