অনেক মন্ত্রীর দায়িত্ব পরিবর্তন হবে

অনেক মন্ত্রীর দায়িত্ব পরিবর্তন হবে

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : যাদের মন্ত্রীত্ব আছে, তেমন অনেকেরই দলে দায়িত্বের পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া ওবায়দুল কাদের।

শনিবার আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে দ্বিতীয় বারের মত দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সন্ধ্যায় এক প্রতিক্রিয়ায় এ কথা জানান তিনি। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দেন ওবায়দুল কাদের।

আগামী দুয়েক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “পুরো কমিটি আশা করি দুয়েক দিনের মধ্যে হয়ে যাবে। সাধারণ সম্পাদক পদে আমি নির্বাচিত হয়েছি, এই পদে আসার মতো যোগ্য ব্যক্তি আরো অনেক আছেন।

‘আমার তো ফিরে আসারই কথা ছিল না, আলৌকিকভাবে ফিরে এসেছি। দেশবাসীর দোয়ায় আমি ফিরে এসেছি। নেত্রীর সঠিক সিদ্ধান্তের কারণে আমি ফিরে এসেছি।”

তিনি বলেন, “পূর্ণাঙ্গ কমিটির জন্য একটু অপেক্ষা করতে হবে। ৮১ জনের যে কমিটিটা ছিল, সেখানে সুন্দর কমিটি, অ‌্কযাটিভ কমিটি ছিল। নন পারফর্মার ছিল না।

‘অনেকে ছিলেন যাদের নেত্রী ভারবাহী করতে চাননি। যাদের মন্ত্রীত্ব আছে, তেমন অনেকেরই হয়তো দায়িত্বের পরিবর্তন এবার হবে। সেটা আজকেও আপনারা বুঝতে পেরেছেন।”

কার্য নির্বাহী সদস্য পদে নতুন মুখ আসবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘সদস্যদের মধ্যে কিছু নতুন মুখ আসবে। দুয়েকদিনের মধ্যেই সভাপতি মণ্ডলীর সঙ্গে আলাপ আলোচনা করে ঘোষণা করা হবে।’

মার্চের ১০ তারিখের মধ্যে দেশের মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলন দেওয়া হবে বলেও জানান তিনি।

তিনি বলেন, ‘মার্চের ১০ তারিখের মধ্যে মেয়াদ উত্তীর্ণ বাকি জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন কমিটির সম্মেলন করে ফেলব।’

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন