অন্তঃসত্ত্বা সেই নারীর দেহে করোনা, এবারও হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

অন্তঃসত্ত্বা সেই নারীর দেহে করোনা, এবারও হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : পুরান ঢাকায় গাড়ি না পেয়ে পুলিশের সহায়তায় হাসপাতালে যাওয়া অন্তঃসত্ত্বা সেই নারীর শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে।১৭ মে ওই নারীর সন্তান জন্ম দেয়ার সম্ভাব্য তারিখ। চিকিৎসকের পরামর্শে তাকে আজ আবারও হাসপাতালে নেয়া হয়। আজও পুলিশ তাকে হাসপাতালে পৌঁছে দেয়।

করোনা মহামারীর উপসর্গ থাকায় ৬ মে হাসপাতালে যেতে বিভিন্ন জায়গায় যোগাযোগ করে গাড়ি না পেয়ে পুলিশের শরণাপন্ন হয়েছিল ওই নারীর পরিবার।

পুলিশ তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়ে করোনা পরীক্ষা করায়।৫ দিন পর পরীক্ষার রেজাল্ট হাতে আসে। তাতে দেখা যায় অন্তঃসত্ত্বা ওই নারী করোনাভাইরাসে আক্রান্ত।

বিষয়টি নিশ্চিত করে বংশাল থানার ওসি শাহীন ফকির গণমাধ্যমকে বলেন, ওই নারীর নমুনা পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ এসেছে। ১৭ মে ওই নারীর সন্তান জন্ম দেয়ার সম্ভাব্য তারিখ । তবে চিকিৎসকের পরামর্শে তাকে আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
ওসি শাহীন জানান, অসহায় ওই নারী তার কসাইটুলীর বাসা থেকে হাসপাতালে নিতে আজও পুলিশের গাড়ি পাঠানো হয় এবং হাসপাতালে ভর্তির যাবতীয় কাজ পুলিশই করেছে। সন্তান জন্মদান পর্যন্ত তার পাশে পুলিশ থাকবে বলে জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, ৫ দিন আগে অন্তঃসত্ত্বা এই নারী হাসপাতালে যেতে এদিক ওদিক যোগাযোগ করে গাড়ি পাচ্ছিলেন না। পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করলে তাকে পুলিশের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দেয়া হয়। পরে পুলিশ তাকে ডাক্তার দেখিয়ে বাড়ি পৌঁছে দেয়। খাবার সামগ্রীও কিনে দেয়।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন