সরকারের মানবিক ত্রাণ সহায়তা চলমান থাকবে : শিল্প প্রতিমন্ত্রী

সরকারের মানবিক ত্রাণ সহায়তা চলমান থাকবে : শিল্প প্রতিমন্ত্রী

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে বলে জানিয়ে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, ‘যত দিন করোনা পরিস্থিতি থাকবে, তত দিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে।’

মঙ্গলবার রাজধানীর মিরপুরে অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা পরিচালনার জন্য কাফরুল থানাকে ৩০০ ব্যাগ খাদ্য প্রদানকালে সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আসন্ন ঈদুল ফিতরে আয়-রোজগারহীন অসহায় মানুষ যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারেন, সে জন্য তাদের বিশেষ উপহারসামগ্রী প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতি থেকে উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকার সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছে। অর্থনীতির সব খাতের জন্য শেখ হাসিনা ঘোষিত প্রায় ১ লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজের বাস্তবায়ন প্রক্রিয়া এরই মধ্যে শুরু হয়েছে।

প্রতিমন্ত্রী প্রণোদনার অর্থের যেন কোনো প্রকার অনিয়ম-দুর্নীতি না হয়, সে বিষয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। পরে, শিল্প প্রতিমন্ত্রীর পক্ষ হতে কাফরুল থানার ওসি মো. সেলিমুজ্জামানের নিকট নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের ৩০০ ব্যাগ হস্তান্তর করা হয়।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন