রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

শিরোনামঃ
ডিপজল-জয় চৌধুরীর মারামারি! দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে একদিন কাশিমপুর কারাগারের জেল সুপার ও জেলার প্রত্যাহার যাদের ঘর নেই, জমি নেই এরকম ৬৬ হাজার মানুষকে বাড়ী করে দিলো সরকার – রেলপথ মন্ত্রী  ২ মাস পর প্রথম রোগী শনাক্ত নিউজিল্যান্ডে সিনেমায় অভিনয় করছেন নায়লা নাঈম! ‘মাদকসম্রাট’ হিসেবে পরিচিত চীনা বংশোদ্ভূত কানাডার নাগরিক সে চি লোপ গ্রেপ্তার হয়েছেন নভেল করোনাভাইরাসের মহামারীর কারণে পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমান পরীক্ষা অটো পাস সংক্রান্ত বিল জাতীয় সংসদে পাস একটি স্বার্থান্বেষী মহল করোনার টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে -ওবায়দুল কাদের সোমবার করোনার ৫০ লাখ টিকা দেশে আসছে: স্বাস্থ্যমন্ত্রী

জার্মানিতে বেড়েছে মৃতের সংখ্যা

আন্তর্জাতিক ডেস্ক, নগরকন্ঠ.কম : গেল সপ্তাহে লকডাউন তোলে ইউরোপের দেশ জার্মানি। এক সপ্তাহের মাথায় দেশটিতে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়তে শুরু করেছে। সোমবার (১১ মে) দেশটিতে মারা গিয়েছিল ২২ জন। আক্রান্ত হয়েছিল ৩৫৭ জন। মঙ্গলবার (১২ মে) সেখানে মারা গেছে ১১৬ জন। আক্রান্ত হয়েছে ৯৩৩ জন।

দেশটিতে করোনাভাইরাসের সংক্রমণের হারও বেড়ে হয়েছে ১ এর বেশি। অর্থাৎ একজন আক্রান্ত ব্যক্তি এখন একজনের অধিক ব্যক্তিকে আক্রান্ত করছে।

জার্মানিতে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১ লাখ ৭৩ হাজার ১৭১ জন। মারা গেছে ৭ হাজার ৭৩৮ জন। সেরে উঠেছে ১ লাখ ৪৭ হাজার ২০০ জন। চিকিৎসাধীন রয়েছে ২৩ হাজার ৩০৮ জন।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com