অসহায় পরিবারের পাশে দাঁড়ালো আওয়ামী লীগ নেতা

অসহায় পরিবারের পাশে দাঁড়ালো আওয়ামী লীগ নেতা

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন হতদরিদ্রের পরিবারকে ইফতার এবং সেহেরী সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

ব্যক্তিগত উদ্যোগে ১৪শ’ পরিবারের মধ্যে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণের এ কার্যক্রম শেষ করেন তিনি। এর মাধ্যমে সাত ধাপে মোট ৬ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগের এ নেতা।

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অসচ্ছল পরিবার, বিভিন্ন বেসরকারি প্রাইমারি স্কুলের শিক্ষক কর্মচারী, সিএনজি-ভ্যান, রিকশা চালকসহ পরিবহনকর্মী, দলের বাইরে অসচ্ছল পরিবারের মাধ্যে এসব খাদ্য সহায়তা তুলে দেন তিনি।

সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ তার নিজ বাড়ি থেকে এলাকাভিত্তিক হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের হাতে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়। ইফতার ও সেহেরী সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ছোলা, তৈল, চিনি, সেমাই ও সাবান।

নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার ও সেহেরী সামগ্রী স্থানীয় নেতাদের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও স্থানীয় ইউপি সদস্য, যুবলীগ নেতা সেলিম উদ্দিন।

আমিনুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতাদের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ১৪শ’ হতদরিদ্র পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এই প্রয়াস অব্যাহত থাকবে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন