কোয়ারেন্টাইন সেন্টারে নাচের আসর!

কোয়ারেন্টাইন সেন্টারে নাচের আসর!

0

আন্তর্জাতিক ডেস্ক, নগরকন্ঠ.কম : কোয়ারেন্টাইন সেন্টারে নাচের আসর বসানোর অভিযোগ উঠল এবার। এমন ঘটনা ঘটেছে প্রতিবেশী দেশ ভারতের বিহারে। সেই ঘটনার ছবিও প্রকাশ্যে এসেছে।

ঘটনা ঘটেছে বিহারের সমস্তিপুরা জেলার এক কোয়ারেন্টাইন সেন্টারে। বিষয়টি প্রকাশ্যে আসার পরই তদন্তের নির্দেশ দিয়েছে সেখানের প্রশাসন। খবর আনন্দবাজার পত্রিকার।

কোয়ারেন্টাইন সেন্টারে মনোরঞ্জনের জন্য বাইরে থেকে নর্তকীদের আনিয়ে আসর বসানোর এমন খবরে অনেকেই হতবাক হয়েছেন।

ভারতীয় একটি সংবাদ সংস্থা তাদের ভেরিফায়েড টুইটারে সেই নাচের আসরের ছবিটিতে দেখা যায়, একটি স্কুল বিল্ডিংয়ের সামনে অন্তত তিন জন নারী নাচছেন। তাদের সামনে মাইক্রোফোন দাঁড় করানো রয়েছে। বিদ্যুতের আলোর ব্যবস্থা করা হয়েছে নাচ দেখার জন্য। আর আর সেই নাচের মঞ্চে কয়েকজন বসেও রয়েছেন। তারা সম্ভবত হারমোনিয়াম বা অন্যান্য বাদ্যযন্ত্র বাজাচ্ছেন। আর আশপাশে ভিড় করে বেশ কয়েকজন সেই নাচ-গান দেখছেন।

কারা এই নাচের আসরের আয়োজন করেছেন, সে সম্পর্কে কোনও বিস্তারিত তথ্যের উল্লেখ নেই টুইটে। তবে সমস্তিপুরার অ্যাডিশনাল কালেক্টর জানিয়েছেন, তারা বিষয়টি খতিয়ে দেখছেন, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ওই কোয়ারেন্টাইন সেন্টারে বিনোদনের জন্য টিভির ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি। কিন্তু বিনোদনের জন্য বাইরে থেকে এভাবে কাউকে আনার অনুমোদন নেই।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন