শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

পটুয়াখালীর আবাসিক হোটেলে তরুণীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : পটুয়াখালীর গলাচিপায় শহরের সৈকত মহল নামে আবাসিক হোটেলে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ বুধবার গভীর রাতে সৈকত মহল হোটেলে অভিযান চালিয়ে ৫ ধর্ষককে গ্রেফতার ও ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে বৃহস্পতিবার গলাচিপা থানায় ৫ ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই তরুণীকে পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গলাচিপা থানা সূত্রে জানা যায়, গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের ১৯ বছরের এক তরুণী বুধবার বিকালে ডাক্তার দেখাতে গলচিপা শহরে যায়। ডাক্তার দেখানো শেষে রাত হওয়ার কারণে ওই যুবতী গলাচিপা শহরের আবাসিক সৈকত মহল হোটেলে রাতযাপন করে।

পূর্ব পরিচিত শহিদুল (২৪), রশিদ গাজি (৩২), স্বপন (৪০), জিতেন (৩৫), খোকন ডাক্তার (৪৫) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই যুবতীকে রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টায় সৈকত মহল হোটেলে অভিযান চালিয়ে শহিদুলসহ ৫ ধর্ষককে আটক এবং তরুণীকে উদ্ধার করে।

গলাচিপা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, রাতে খবর পেয়ে ৫ ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষণের শিকার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com