আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করলেন নাসিমপুত্র জয়

আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করলেন নাসিমপুত্র জয়

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের পুত্র ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়। আজ দুপুরে তিনি ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময়ে সিরাজগঞ্জ জেলা ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহের আগে আজ সকালে তানভীর শাকিল জয় তার নির্বাচনী এলাকার আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে নিয়ে বনানী কবরস্থানে যান। সেখানে জয় তার দাদা জাতীয় চার নেতার অন্যতম শহীদ মনসুর আলী, বাবা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের কবর জিয়ারত করেন। এরপর নেতৃবৃন্দের সঙ্গে তিনি ধানমণ্ডিতে মনোনয়নপত্র সংগ্রহ করতে যান।

তানভীর শাকিল জয় কালের কণ্ঠকে বলেন, ‘আমার দাদা-দাদী ও বাবার কবরে গিয়ে তাদের জন্য দোয়া করে সিরাজগঞ্জ-১ আসনের মনোনয়ন সংগ্রহ করতে ধানমণ্ডিতে যাই। আমি আগেও ওই আসনের সংসদ সদস্য ছিলাম। দীর্ঘদিন ধরেই সেখানকার মানুষের সঙ্গে আমার ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। আজ দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলাম। আমাদের নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দিয়ে সংসদ সদস্য নির্বাচিত হবার সুযোগ দেয় তবে আমি আমার সর্বোচ্চ দিয়ে এলাকার মানুষের জন্য কাজ করে যাব এবং প্রধানমন্ত্রীর উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে ভূমিকা রাখব।’

মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবীবে মিল্লাত মুন্না, যুবলীগের সাবেক আন্তর্জাতিক সম্পাদক সাজ্জাদ হায়দার লিটন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সিরাজগঞ্জ সদর আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিয়াদ আল ইসলাম প্রমুখ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন