করোনাযোদ্ধা আজিম মৃত্যুশয্যায়; সাহায্যের আহবান

করোনাযোদ্ধা আজিম মৃত্যুশয্যায়; সাহায্যের আহবান

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকে দেশে যখন অঘোষিত লকডাউন চলছিল, আসাদুজ্জামান আজিম তখন নেমে যান অন্য এক লড়াইয়ে। যুব ইউনিয়নের পক্ষ থেকে তিনি রাস্তায় নেমে সাধারণ মানুষকে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করেছেন। রাস্তাঘাট থেকে শুরু করে দোকানপাট জীবানমুক্ত করেছেন। এর আগে গত বছর যখন ডেঙ্গুজ্বর ভয়ানক অবস্থা নিল, তখন আজিম মশা নিধনকারী স্প্রে নিয়ে ছুটেছেন ঢাকা শহরের একপ্রান্ত থেকে আরেক প্রান্তে। সেই করোনাযোদ্ধা আজিম আজ নিজেই মৃত্যুশয্যায়। আক্রান্ত হয়েছেন ভয়ংকর রোগ লিভার সিরোসিসে।

করোনা দুর্যোগ মোকাবেলায় ত্রাণকার্যে ঝাঁপিয়ে পড়েন আজিম।

নিম্ম মধ্যবিত্ত পরিবারের সন্তান আজিম একটি বীমা কম্পানির ছোট চাকরি করেন। তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার সংসারে ৪ বছর বয়সী একটি সন্তান আছে। মাসখানেক আগে লিভার সিরোসিসের ভয়ংকর খবরটি যখন আসল, তখন আজিমের স্ত্রী দ্বিতীয়বারের মতো অন্তঃসত্ত্বা। আজিমকে সুস্থ করে তোলার একমাত্র উপায় হলো লিভার ট্রান্সপ্লান্ট। এই অপারেশন বাংলাদেশ কিংবা ভারত যেখানেই করা হোক না কেন, প্রচুর টাকার প্রয়োজন। অপারেশন এবং এর পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ার জন্য প্রয়োজন ৫০ লাখ টাকার।

আজিমের পরিবার এবং বন্ধুবান্ধবদের পক্ষে এত বিশাল অংকের টাকার যোগান দেওয়া অসম্ভব ব্যাপার। কিন্তু সবাই যদি এই করোনাযোদ্ধার পাশে এগিয়ে আসেন, তাহলে কিছুই অসম্ভব নয়। যে মানুষটি সাধারণ মানুষের বিপদে সবসময় ঝাঁপিয়ে পড়েন, তার বিপদে সবাই পাশে দাঁড়াবে- এই প্রত্যাশা করাটা ভুল নয়। যত দিন যাচ্ছে, আজিম ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন মৃত্যুর দিকে। তার পরিবার হয়ে পড়ছে বিপন্ন। আজিমের চিকিৎসার জন্য তার বন্ধু-সহকর্মীরা সোশ্যাল সাইটে ফান্ড গঠন করেছেন। যে কেউ চাইলে আর্থিক সহায়তার মাধ্যমে আজিমের পাশে দাঁড়াতে পারেন।

সহায়তা করার উপায় :

অ্যাকাউন্ট নাম: Asadujjaman Ajim treatment asistance fund

অ্যাকাউন্ট নাম্বার : 5520010002590

রাউটিং নাম্বার : 185264008

সুইফট বিআইসি : RUPBBDD#

রূপালী ব্যাংক লিমিটেড

রোকেয়া স্মরণী ব্রাঞ্চ, ঢাকা

বিকাশ :01907900074 ( personal)

বিকাশ :01922555525 ( personal)

বিকাশ: 01944777888 (personal)

রকেট : 019225555352 (personal)

নগদ : 01922555535 (personal)

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন