ফতুল্লায় ভুল চিকিৎসায় স্কুলছাত্রীর মৃত্যু, বিক্ষোভ

ফতুল্লায় ভুল চিকিৎসায় স্কুলছাত্রীর মৃত্যু, বিক্ষোভ

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় আয়েশা আক্তার আলফি নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পাগলা এলাকায় অবস্থিত গ্রিন ডেলটা হাসপাতালে এ ঘটনা ঘটে। এ নিয়ে রোববার দুপুরে ফতুল্লার পাগলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক ও হাসপাতাল ঘেরাও করে নিহতের স্বজন ও এলাকাবাসী বিক্ষোভ করেছেন।

পরে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনাস্থলে এসে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন বিক্ষোভকারীরা। নিহত স্কুলছাত্রী আয়েশা আক্তার আলফি পাগলা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। সে ফতুল্লার দক্ষিণ নয়ামাটি এলাকার শাহাদাৎ হোসেনের বাড়ির ভাড়াটিয়া মিজানুর রহমানের মেয়ে।

মিজানুর রহমান জানান, ৪ দিন আগে সিঁড়ি থেকে পড়ে পায়ে ব্যথা পায় আলফি। এ সময় তাকে গ্রিন ডেলটা হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তাররা তাকে দুটি ইনজেকশন দেন। এতে সংজ্ঞাহীন হয়ে পড়ে সে। পরে দুই দিন আগে তার অবস্থা খারাপ জানিয়ে তাকে অন্য হাসপাতালের আইসিইউতে প্রেরণ করে। রোববার সকালে সে মারা যায়। আমি এর বিচার চাই, আর কোনো মা-বাবার বুক খালি না হয় এ রকম ভুল চিকিৎসায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রোগীর স্বজনরা সড়ক অবরোধ করেছিলেন। তাদের সুষ্ঠু বিচারের আশ্বাস প্রদান করে অবরোধ প্রত্যাহার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন