পাষণ্ডের কাণ্ড : ভাইকে বলাৎকার, বোনকে ধর্ষণ!

পাষণ্ডের কাণ্ড : ভাইকে বলাৎকার, বোনকে ধর্ষণ!

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দুইদিনে একই পরিবারের দুই শিশু ধর্ষণ ও বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় দুই শিশুকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকপুর গ্রামের বাসিন্দা ও বাঘাসুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন তালুকদার বেনু মিয়ার বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন ভূক্তভোগী পরিবার। তাদের পাশের ভাড়াটিয়া অভিযুক্ত গিয়াসউদ্দীন তালুকদার ওই এলাকার একটি ক্যামিকেল কম্পানিতে চাকরি করেন। মঙ্গলবার সকাল ১১টায় আব্দুল আজিজের ৩ বছররের ছেলেকে ঘরে একা পেয়ে বলাৎকার করেন গিয়াসউদ্দীন। পরে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ ছাড়া গত ২২ আগস্ট গিয়াসউদ্দীন (৪৫) আব্দুল আজিজের মেয়েকে (৪) রাতে ঘরে একা পেয়ে ধর্ষণ করেন তিনি।

শিশুদের বাবা আব্দুল আজিজ জানান, গত ২২ আগস্ট রাতে আমার মেয়ে ও ছেলেকে ঘুমে রেখে কিছুক্ষনের জন্য আমরা বাইরে গেলে গিয়াস উদ্দীন ওই সময় সুযোগ বুঝে আমার মেয়েকে ধর্ষণ করেন। আর মঙ্গলবার আমার তিন বছরের ছেলেকে বলৎকার করে। আমরা এই ঘটনার বিচার চাই।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, এরকম একটি ঘটনা ঘটেছে শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করব। এদিকে ঘটনার পর থেকেই গিয়াস উদ্দীন পলাতক রয়েছেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন