নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আবুল হাসেম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত আবুল হাসেম নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ধীতপুর গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার ধীতপুর গ্রামের আবুল হাসেম ও মতিন মিয়ার মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত পূর্ব শত্রুতা চলছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আবুল হাসেম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় হাসেমকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য হাসেমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে হাসেম মারা যায়।

এব্যাপারে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন