পার্লারে কাজ দেওয়ার নামে কিশোরীর সঙ্গে লাম্পট্য

পার্লারে কাজ দেওয়ার নামে কিশোরীর সঙ্গে লাম্পট্য

0

আন্তর্জাতিক ডেস্ক, নগরকন্ঠ.কম : বিউটি পার্লারে কাজ দেওয়ার কথা বলে ১৫ বছরের কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ ও যৌনকর্মী বানানোর অভিযোগ উঠেছে। ভারতের বারাণসীতে ঘটনাটি ঘটেছে।

ওই কিশোরী বাড়ি ভারতের উত্তরপ্রদেশের মির্জাপুরের চুনার এলাকায়। বারাণসীর রামনগর এলাকার একটি বিউটি পার্লারে তার ওপর অত্যাচার চালানো হয়েছে বলে পুলিশের কাছে এক অভিযোগে জানিয়েছে কিশোরী।

কিশোরী আরো জানিয়েছে, তার গ্রামের এক নারী বিউটি পার্লারে কাজ দেবেন বলে বারাণসী নিয়ে এসেছিলেন গত জুন মাসের মাঝামাঝি সময়ে। সেখানে ওই নারীর সঙ্গেই কাজ শুরু করেছিল সে।

প্রথম ১৫ দিন ভালো কাটলেও পরে ওই বিউটি পার্লারের মালিক মাদক ও পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে তাকে। তারপর যৌনকর্মী হতে বাধ্য করা হয়।

ওই সময় বারাণসীর গোলাঘাট এলাকার একটি বাড়িতে আটকে রাখা হয় তাকে। সেখানে তাকে বেশ কয়েকজন লোক ধর্ষণ করেছে বলে পুলিশকে জানিয়েছে ওই কিশোরী।

গত ১৬ আগস্ট রাতে সেই বাড়ি থেকে পালিয়ে আসতে পারে কিশোরী। তারপর রামনগর থানায় পুরো ঘটনা জানায় সে। কিশোরীর কাছে পুরো ঘটনা জেনে চুনার থানার সঙ্গে যোগাযোগ করেন রামনগর থানার পুলিশ কর্মকর্তা।

চুনার থানা জানায়, ২১ জুলাই এক ব্যক্তি তার ভাতিজির নিখোঁজ হওয়ার অভিযোগ জানিয়েছিলেন। সেই অভিযোগ অনুসারে, চুনার থানা পুলিশের হাতে কিশোরীকে তুলে দেয় রামনগর থানা পুলিশ।

রামনগর থানার একজন কর্মকর্তা জানান, তিন নারীসহ কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছে ওই কিশোরী। অভিযুক্তরা পলাতক আছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন