শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার করা হবে : নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, অপরাধী যতবড়ই শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আছে, অপরাধীর শাস্তি হবেই। তিনি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানান।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

করোনাকালেও সরকার দেশের অর্থনীতিকে গতিশীল রেখেছে দাবি করে নৌ প্রতিমন্ত্রী বলেন, এ করোনার সময়েও সরকারের রিজার্ভ ৩৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে।

তিনি আরো বলেন, ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না। যড়যন্ত্রকারীরা বারবার হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেও উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না। এই করোনাকালীন সময়ে দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, দিনাজপুর জেলা মৎস্য অফিসার এস এম রেজাউল করিম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা মৎস্য অফিসার মো. নাহিদ হোসেন প্রমুখ।

এরপর প্রধান অতিথি নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিকাল ৩টায় উপজেলার মতিজাপুর উচ্চ বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুধিসমাবেশে বক্তব্য রাখবেন।

নগর কন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com