আস্থা সমাজ উন্নয়ন সংস্থার মাস্ক বিতরণ

আস্থা সমাজ উন্নয়ন সংস্থার মাস্ক বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : জনসাধারণকে করোনাভাইরাস মহামারি সম্পর্কে সচেতন করতে সোমবার (২৯ সেপ্টেম্বর) পুরান ঢাকার গেন্ডারিয়ায় এস কে দাস রোডে সচেতনতামূলক আলোচনা সভা ও মাস্ক বিতরণ করেছে আস্থা সমাজ উন্নয়ন সংস্থা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র শহীদুল্লাহ মিনু। বিশেষ অতিথি ছিলেন শহর সমাজসেবা অঞ্চল-১ এর সমন্বয় পরিষদের সভাপতি মো. জাকির হোসেন এবং আস্থা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও শহর সমাজসেবা অঞ্চলের ডিসি প্রতিনিধি রাবেয়া বশির রুমি। সভাপতিত্ব করেন শহর সমাজসেবা অঞ্চল-১ এর সমন্বয় পরিষদের প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

গেন্ডারিয়ায় এস কে দাস সড়কে পথচারী, শ্রমিক, রিকশাচালকসহ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপনের পরামর্শ দেওয়া হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র শহীদুল্লাহ মিনু বলেন, ‘সচেতনতাই পারে করোনাভাইরাসকে রুখে দিতে।’

আস্থা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি এবং শহর সমাজসেবা অঞ্চলের ডিসি প্রতিনিধি রাবেয়া বশির বলেন, ‘আস্থা সমাজ উন্নয়ন সংস্থা সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধিত। সংগঠনটি সারা বছর পথশিশুদের শিক্ষাদান, প্রাথমিক চিকিৎসা ক্যাম্পেইন পরিচালনা, মেহেদী উৎসবের আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় আজ করোনা বিষয়ে সচেতনতামূলক পথসভা ও মাস্ক বিতরণ করা হলো। এ ধরনের কার্যক্রম অব‌্যাহত থাকবে।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন—ঢাকা দক্ষিণের ৪৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম অ্যাপেলো, আস্থা সমাজ উন্নয়ন সংস্থার কোষাধ‌্যক্ষ ইব্রাহিম শিকদার, মহিলা সম্পাদিকা রুনা লায়লা প্রমুখ।
নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন