বিবস্ত্র করে নারী নির্যাতন: আরও একজন গ্রেপ্তার

বিবস্ত্র করে নারী নির্যাতন: আরও একজন গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় মাইন উদ্দিন শাহেদ নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, রিমান্ডে থাকা আসামিদের তথ্যের ভিত্তিতে বুধবার গভীর রাতে তাকে বেগমগঞ্জের একলাশপুর থেকে গ্রেপ্তার করা হয়।

এ মামলায় এজাহারভুক্ত প্রধান আসামি বাদলসহ পাঁচ জন ও ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ স্থানীয় ইউপি সদস্যসহ চারজনসহ মোট ৯ জনকে গ্রেপ্তার হয়েছে। এদের মধ্যে সাতজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ মামলা তদারকির জন্য জেলা পুলিশের কর্মকর্তাদের নিয়ে একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে।

উল্লেখ‌্য, গত এক বছর আগে দেলওয়ার বাহিনীর প্রধান দেলওয়ার ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে দুই দফায় ধর্ষণের অভিযোগ রয়েছে। আর দেলওয়ারকে সহযোগী হিসেবে ছিলেন তার বাহিনীর অন্যতম সদস্য আবুল কালাম। দেলওয়ার অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে সেসময় বিষয়টি কাউকে বলেননি।

এরই মধ্যে গত মাসের প্রথম সপ্তাহে দেলওয়ার বাহিনীর সদস্যরা ওই নারীর ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন এবং তা মোবাইল ফোনে ধারণ করে।

এক পর্যায়ে গত ৪ অক্টোবর ধারণ করা ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় দেলওয়ার বাহিনীর অপর এক সদস্য বাদলকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করেন।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন