শ্রীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২

শ্রীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : গাজীপুরের শ্রীপুর উপজেলায় ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে তিন জন। শুক্রবার (৯ অক্টোবর) রাতে শ্রীপুর উপজেলার দুর্লভপুর বেপারীপাড়া এলাকায় বরমী-মাওনা সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সিএনজি অটোরিকশা যাত্রী।

শ্রীপুর থানার এসআই মোহাম্মদ সুমন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ময়মনসিংহের গৌরীপুর থানার বীর আহমেদপুর এলাকার কামাল হোসেনের ছেলে সোহেল (৪০) এবং একই জেলার নান্দাইল থানার কচুরিকন্দপুর এলাকার সোলাইমান মিয়ার ছেলে আবু হানিফ (২৪)।

প্রত্যক্ষদর্শীরা বরাত দিয়ে এসআই সুমন মিয়া জানান, একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা শ্রীপুরের বরমী থেকে মাওনা যাচ্ছিলো। এদিকে ওই সড়কের দুর্লভপুর বেপারীপাড়া এলাকায় রাস্তার পাশে মাওনামূখী অবস্থায় একটি ট্রাক দাঁড়ানো ছিল। রাত ৮টা ২০ মিনিটের দিকে সিএনজি অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পেছনে আঘাত করে। এতে সিএনজির যাত্রীরা গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়া তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই দুইজনকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এম এ সাইফ জানান, দুই জনকে মৃত অবস্থায় এবং ৩ জনকে আহতাবস্থায় এ হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুইজনকে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন