ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা

ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : আসন্ন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী মনোনীত করেছে জাতীয় পার্টি। এ আসনে দলটির মনোনয়ন পেয়েছেন মো. নাসির উদ্দিন সরকার। শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলওয়ার জালালী প্রার্থী চূড়ান্তের বিষয়টি জানান।

এর আগে বনানী কার্যালয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় মনোনয়ন বোর্ডের সভা। এতে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া।

প্রসঙ্গত, ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ হাবিব হাছান। আর বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়েছে যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনকে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হয় আসনটি।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১২ নভেম্বর ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১৩ অক্টোবর, যাচাই-বাছাই ১৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২২ অক্টোবর। দুটি আসনের উপনির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) অনুষ্ঠিত হবে। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ভোট হবে।
নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন