প্রধানমন্ত্রী এই কুলাঙ্গারদের ফাঁসির উদ্যোগ নিয়েছেন

প্রধানমন্ত্রী এই কুলাঙ্গারদের ফাঁসির উদ্যোগ নিয়েছেন

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, কিছু কুলাঙ্গার দেশে ধর্ষণের মতো জঘন্য ঘটনা ঘটায়। প্রধানমন্ত্রী এই কুলাঙ্গারদের ফাঁসির বিষয়ে উদ্যোগ নিয়েছেন, আমরা এর সঙ্গে একমত পোষণ করি। মা-বোনদের ইজ্জত না দিলে বিশ্ব মনে করবে আমরা বর্বর জাতি।

শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

মন্ত্রী বলেন, অনেকে বলেছিলেন দেশে করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে, পথে-ঘাটে লাশ পড়ে থাকবে। কিন্তু আল্লাহর হুকুমে তেমন কিছুই হয়নি। প্রধানমন্ত্রীর বিচক্ষণতা ও যথাসময়ে সঠিক সিদ্ধান্ত নেয়ার কারণে বাংলাদেশে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বিশ্বের অন্যান্য দেশের তুলনায় অনেক কম হয়েছে।

তিনি বলেন, মানুষ সচেতন থাকলে করোনায় ৫ হাজারও মারা যেত না। করোনা সাধারণ কোনো রোগ নয়, মহামারী। এ মহামারী থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। আসন্ন শীতে আক্রান্তের সংখ্যা বেড়ে যেতে পারে, তাই প্রধানমন্ত্রী সতর্ক থাকতে বলেছেন। এখনও সময় আছে, সবাইকে সতর্ক হতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, রণজিতা শর্মা, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ও জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম।

বক্তব্য রাখেন- উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সিতাংশু শেখর দাস, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন সাবেল প্রমুখ।
নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন