শুভসংঘ ‘বিশেষ সম্মাননা’ পেলেন আহমদ রেজা

শুভসংঘ ‘বিশেষ সম্মাননা’ পেলেন আহমদ রেজা

0

আন্তর্জাতিক ডেস্ক, নগরকন্ঠ.কম : শুভসংঘ চকরিয়া শাখার সম্মানিত উপদেষ্টা আহমদ রেজাকে ‘বিশেষ সম্মাননা’ প্রদান করা হয়েছে শুভসংঘের পক্ষ থেকে। আজ সোমবার রাতে চকরিয়া পৌরশহরের ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ কর্নারে এ সম্মাননা ক্রেস্ট তাঁর হাতে তুলে দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও কালের কণ্ঠ শুভসংঘের অন্যতম শুভাকাঙ্ক্ষী আলহাজ জাফর আলম। এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘ কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি ও কালের কণ্ঠ স্থানীয় প্রতিনিধি ছোটন কান্তি নাথ।

শুভসংঘ চকরিয়া শাখায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে ‘বিশেষ সম্মাননা’ পাওয়া আহমদ রেজা শুভসংঘের ব্যানারে দীর্ঘদিন ধরে সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে এসেছেন। বর্তমানেও শুভসংঘের প্রতিটি ভালো কাজের সঙ্গে নিজেকে জড়িত রেখেছেন তিনি।

প্রসঙ্গত, চকরিয়া শাখার উপদেষ্টা জনাব আহমদ রেজা শুভসংঘের পক্ষ থেকে কয়েকহাজার বন্যার্ত পরিবারের মাঝে ব্যাপক পরিসরে ত্রাণ তৎপরতা চালানো, করোনাকালীন কর্মহীন হয়ে পড়া প্রায় দেড় হাজার শ্রমজীবী নারী-পুরুষ, পত্রিকা বিক্রেতা হকার এবং সমাজের নানা শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং সহায়তা দিয়েছেন। সারা দেশে প্রথমবারের মতো কোচপাড়ায় নিজের অর্থ ব্যয় করে নির্মাণ করে দিয়েছেন জলাবদ্ধতায় নিমজ্জিত থাকা অন্তত ৫০ পরিবারের চলাচল পথ। এই সড়কের নাম দেওয়া হয়েছে ‘শুভসংঘ সড়ক’। এভাবেই প্রতিনিয়ত তিনি আপামর মানুষের সেবায় নিয়োজিত থাকায় কালের কণ্ঠ শুভসংঘ তাঁকে ‘বিশেষ সম্মাননা’ দিয়ে ভালো কাজের স্বীকৃতি দিয়েছেন। শুভসংঘ জাতীয় সম্মেলন-২০২০ উপলক্ষে আহমদ রেজাকে ‘বিশেষ সম্মাননা’ দেওয়ার জন্য সিদ্ধান্ত নেন শুভসংঘ কর্তৃপক্ষ।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন