মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:০০ অপরাহ্ন

শিরোনামঃ
পাপুলের আসনে জয়ী আ. লীগের নুরউদ্দিন রিজার্ভ চুরি: উ. কোরিয়ার হ্যাকাররা যেভাবে হাতিয়ে নিচ্ছিল ১০০ কোটি ডলার আড়ালে শখ, অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন আসছে ‘আশিকি থ্রি’, নায়ক সুনীল শেঠির ছেলে বাংলাদেশ মালদ্বীপে রিসোর্ট ওয়্যার রপ্তানি করতে আগ্রহী অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৯৩ হাজার ৩৪০ ও সিনোফার্মের ১৬,৩৪৩ জন বিশ্ব মেডিটেশন দিবস উপলক্ষে ৫ লক্ষাধিক টাকার বই পুরস্কার পেলেন ৫৮ প্রতিযোগী বিএনপি সরকারের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যাচার করছে : সেতুমন্ত্রী ডিজিটাল টকিং বুকস : ‘পড়বে সবাই, শুনবে সবাই, বাদ যাবে না কেউ’ এসএমই ফাউন্ডেশন ও আজকের ডিল ডট কমের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

রংপুর বিভাগে করোনায় একদিনে ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৫০ জন

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। একই সময়ে পঞ্চগড়ে তিন এবং রংপুর ও দিনাজপুর জেলায় একজন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে।

এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৪৪৯ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়ালো ২৫২ জন। বিভাগে এ পর্যন্ত ১২ হাজার ৪৩০ জন রোগী সুস্থ হয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত নতুন করে গাইবান্ধায় জেলায় ১৫, দিনাজপুরে ৯, রংপুরে ৮, পঞ্চগড়ে ৬, ঠাকুরগাঁওয়ে ৬, নীলফামারীতে ৪ এবং লালমনিরহাট জেলায় দুইজন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে পঞ্চগড়ে তিনজন, রংপুরে একজন ও দিনাজপুরে একজন মারা গেছে।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com