মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

শিরোনামঃ
একদিন হঠাৎ দেখি আমি নেই: স্পর্শিয়া প্যারাগুয়েকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা, মেসির রেকর্ড কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত করোনায় স্ত্রীর মৃত্যুর ৩ ঘণ্টা পর চলে গেলেন স্বামীও নারায়ণগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে পুলিশ চামড়া সংগ্রহ ও সংরক্ষণে যাতে অব্যবস্থাপনা তৈরি না হয় সেদিকে লক্ষ্য রাখার আহ্বান শিল্পমন্ত্রীর পরিকল্পিত পদক্ষেপেই বাংলাদেশ শীর্ষ এসডিজি বাস্তবায়নকারী দেশের একটি হতে পেরেছে : প্রধানমন্ত্রী ৫ লাখ পুষ্টিবাগান স্থাপন করা হবে: কৃষিমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশে নিতে সরকারের কাছে বিএনপির দাবি ঢাকায় দূরপাল্লার গাড়ি ঢুকতে দেয়া হচ্ছে না

প্রথমবার ঢাকায় বেড়াতে এসে প্রাণ হারালেন মুন্না

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : তুর্কি মুন্না। বয়স ১৯। নড়াইল থেকে ঢাকায় এসেছিলেন বন্ধুর বাসায় বেড়াতে। আর এটাই ছিল তার প্রথম ঢাকা দর্শন।

বুধবার ভোরে বাস থেকে নেমে বন্ধুর বাসায় যাবার পথেই দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি প্রাণ হারান। মৃতদেহ ফেলে রাখা হয় রাজধানীর মিরপুর-১ নম্বরের ডেসকো কার্যালয়ের পাশের রাস্তায়। এ তথ্য জানিয়েছেন শাহ আলী থানার ওসি মুহাম্মদ আসাদুজ্জামান।

নিহতের বন্ধু ও স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, তুর্কি মুন্নার বাড়ি নড়াইল সদরে। গ্রামে পড়ালেখা করেন। রাতের গাড়িতে ঢাকায় আসেন তিনি। ভোর ৫টা থেকে সাড়ে ৫টার দিকে গাড়ি থেকে নেমে বন্ধুর বাসায় যাওয়ার পথে কে বা কারা তাকে ছুরিকাঘাতে হত্যা করে। পুলিশের ধারণা, ছিনতাইকারীরা এই ঘটনা ঘটিয়েছে।

শাহ আলী থানার এসআই মতিউর রহমান বলেন, একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের জানায়। পরে আমরা গিয়ে লাশটি উদ্ধার করি। তিনি আরো বলেন, তুর্কি মুন্না মিরপুর-১ নম্বর সেকশনের নিউ সি ব্লক ডেসকো অফিসের পাশে বন্ধু রহমতের বাসায় আসে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। পরে ময়নাতদন্তের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এই বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি আমরা।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com