তারা ছিনতাইকারী প্রেমিক যুগল

তারা ছিনতাইকারী প্রেমিক যুগল

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : রূপা প্রকাশ নিপা আর রাকিব। দুজন পরস্পর প্রেমিক-প্রেমিকা। একসঙ্গেই মাদক সেবন, আড্ডা, বিনোদন সব কিছুই। মাদক আর বিনোদনের খরচ যোগাতেই এই প্রেমিক যুগলের সম্মিলিত ছিনতাই কার্যক্রমে নামা।

রূপা দিনের বেলায় বাসার গৃহকর্মী আর রাতে প্রেমিকের সহযোগী হয়ে ছিনতাইকারী। দীর্ঘদিন ধরে তারা চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছে।

তবে শেষ রক্ষা হয়নি। নগরীর গুডস হিল সংলগ্ন এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে এই ছিনতাইকারী প্রেমিক যুগলকে বুধবার (১৮ নভেম্বর) গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, এই ছিনতাইকারী প্রেমিক যুগল নগরীর বিভিন্ন এলাকায় নির্দিষ্ট ব্যক্তিকে টার্গেট করে ছিনতাই করে আসছিলো। ছিনতাইয়ে বাধা পেলে ধারালো ছুরি দিয়ে আঘাত করে লোকজনের কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে নিতো তারা। তাদের সম্পর্কে আরও বিস্তারিত পরে জানানো হবে।

সর্বশেষ গত ১৬ নভেম্বর রাত ১১টায় নগরীর গুডস হিল সংলগ্ন এলাকায় অরবিন্দু দত্ত নামের এক ব্যক্তির পথরোধ করে সর্বস্ব ছিনিয়ে নেয় তারা। সেসময় অরবিন্দু বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে ছুরিকাঘাত করে তারা। এতে অরবিন্দুর একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) কোতোয়ালী থানায় মামলা দায়ের হলে পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। সেই ফুটেজের সূত্র ধরে বুধবার (১৮ নভেম্বর) গ্রেপ্তার করা হয় রূপা ও রাকিবকে।

গ্রেপ্তারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে এই যুগল জানিয়েছে, তারা প্রেমিক পরিচয়ে ঘুরাঘুরির জন্য ঘণ্টায় ২০০ থেকে ৩০০ টাকার বিনিময়ে সিএনজি অটো ভাড়া করে নগরীর নিরিবিলি সড়কগুলোয় ঘুরে বেড়ায়। কোনো পথচারীকে একা পেলে ছিনতাই করে এবং বাধা পেলে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছিনতাইয়ের টাকায় তারা মাদক সেবন এবং ফুর্তি করতো।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন