যশোরে স্ত্রীর মামলায় পুলিশ সদস্য কারাগারে

যশোরে স্ত্রীর মামলায় পুলিশ সদস্য কারাগারে

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : যশোর স্ত্রীর করা যৌতুক মামলায় কাজী রিফাত হোসেন রনি নামে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইনের আদালতে জামিন আবেদন জানালে পূর্বের শর্ত ভঙ্গ করার দায়ে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে মীমাংসার শর্তে জামিন পান ওই পুলিশ সদস্য। কিন্তু মীমাংসা না করায় আদালত তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

কাজী রিফাত হোসেন রনি শহরের ঝুমঝুমপুরের কাজী শাহাজান আলীর ছেলে। তিনি বর্তমানে ঢাকার মিরপুর পুলিশ লাইনে কর্মরত।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৯ নভেম্বর আসামি রনি যশোর সদর উপজেলার বালিয়াঘাট গ্রামের মোতালেব হোসেনের মেয়ে যুথি খাতুনকে বিয়ে করেন। বিয়ের সময় মেয়ে-জামাইকে সাধ্যমত গহনা দেওয়া হয়। যুথিকে তার বাড়িতে তুলে না নিয়ে রনি শ্বশুর বাড়িতে যাতায়াত করতে থাকেন। শ্বশুর বাড়িতে তুলে নেওয়ার জন্যে যুথি স্বামী রনিকে বললে তিনি তালবাহানা শুরু করেন। এক পর্যায়ে স্ত্রীকে তুলে নিতে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন রনি।

গত ৩১ জুলাই যৌতুকের টাকা না দিলে যুথিকে তুলে নেবেন না বলে সাফ জানিয়ে দেন। বাধ্য হয়ে যুথি গত ২৪ আগস্ট আদালতে মামলা করেন। গত ১৯ অক্টোবর ধার্য দিনে আসামি রনি আদালতে আত্মসমর্পণ করে মীমাংসার শর্তে জামিন নেন।

তবে আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ধার্য দিনে আদালত জানতে পারেন রনি মীমাংসা করেননি। এসময় বিচারক আসামি রনির জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন