বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : ময়মনসিংহের তিন উপজেলায় বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন—ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়া গ্রামের হালিম মিয়ার ছেলে ওমর ফারুক (৪), ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজারের মরহুম ফজলুল হকের স্ত্রী সেলিনা আক্তার (৫০) এবং সদর উপজেলার দাপুনিয়া গ্রামের চাঁন মিয়া (৫৭)।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, সকালে ওমর ফারুক বাড়ির পাশে রাস্তা পার হচ্ছিল। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় ওমর ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার ওসি জহির উদ্দিন মো. তৈমুর জানান, বিকেল সাড়ে ৩টার দিকে ইমরান নামের এক ব‌্যক্তি তার শাশুড়ি সেলিনা আক্তারকে নিয়ে ভালুকা থেকে মোটরসাইকেলে করে সিডস্টোর বাজারে যাচ্ছিলেন। তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘড়াপাড়া শেফার্ড মিলে সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সেলিনার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, বিকেলে শিবগঞ্জ বাজারে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা ট্রাক। এতে ঘটনাস্থলেই চাঁন মিয়া মারা যান। ওই দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ পাঁচজন গুরুতর আহত হন। তাদের মধ‌্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com