নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—সদর উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু (৫৮) এবং জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী (৫৫)।

অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এ এস এম মোক্তারুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলে করে নিজ বাড়ি থেকে জেলা শহরের দিকে যাচ্ছিলেন আব্দুল মান্নান শাহ মান্নু। পথে মোটরসাইকেলের সঙ্গে ট্রাক্টরের ধাক্কা লাগলে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে মারা যান আব্দুল মান্নান শাহ মান্নু।

এদিকে, জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হন ইসাহাক আলী (৫৫)। তিনি বালাগ্রাম ইউনিয়নের চৌকিদার পাড়া গ্রামের ছকর মামুদের ছেলে। অটোরিকশার চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিকশা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইসাহাক আলীকে ধাক্কা দেয়। জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন