জুয়েলকে পিটিয়ে হত্যা: আরও এক আসামি রিমান্ডে

জুয়েলকে পিটিয়ে হত্যা: আরও এক আসামি রিমান্ডে

0

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর এলাকায় কোরআন অবমাননার গুজব রটিয়ে পিটিয়ে শহীদুন্নবী জুয়েলকে হত্যার মামলায় আরও এক আসামির রিমান্ডে নিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ রোববার (২২ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগম আসামি রাসেল ইসলামকে (২২) পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেন। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক রাইজিংবিডিকে রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি ওমর ফারুক বলেন, শুক্রবার (২০ নভেম্বর) পাটগ্রাম উপজেলার কলেজ মোড় থেকে রাসেলকে গ্রেপ্তার করা হয়। পরে রিমান্ডের আবেদন জানিয়ে তাকে আদালতে তোলা হয়। আদালত রোববার (২২ নভেম্বর) শুনানির দিন ধার্য করেন।

পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে রংপুর শহরের বাসিন্দা জুয়েলকে শত শত মানুষের উপস্থিতিতে পিটিয়ে হত্যা করা হয়। পরে তার মরদেহ পুড়িয়ে দেওয়া হয়। সেই ঘটনায় পুলিশের ওপর হামলার অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি; জুয়েলের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা এবং ইউনিয়ন পরিষদ ভাঙচুরে অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হয়।

এ সব মামলায় এ পর্যন্ত ৩৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ। এর মধ্যে ১৩ জনকে বিভিন্ন সময়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আর চারজন নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন