মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

ওয়েব ফিল্মে প্রথমবার রোশান, সঙ্গে রাহা তানহা খান

চলচ্চিত্রের নায়ক রোশান এবারই প্রথম ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। তার একাধিক সহকর্মী আগে ওয়েব ফিল্মের স্বাদ নিলেও রোশান এতদিন এ মাধ্যমে কাজ করেননি। এ নায়কের প্রথম ওয়েব ফিল্মের নাম ‘কর্পোরেট’। তার সঙ্গে অভিনয় করবেন রাহা তানহা খান। আরও থাকছেন আঁচল, শহিদুজ্জামান সেলিম প্রমুখ।

এর আগে ওয়েব সিরিজ ‘মাফিয়া’, শর্টফিল্ম ‘হেলেন অব ট্রয়’ এ কাজ করলেও রাহাও প্রথমবার ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। এটি কোনো নায়ক-নায়িকা কিংবা নাচ-গান নির্ভর কনটেন্ট নয় বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন রাহা।

রাহা তানহা খান বলেন, কর্পোরেট ওয়ার্ল্ড এবং কর্পোরেট লাইফে মানুষ কী কী অভিজ্ঞতার মুখোমুখি হয়, সেই গল্প নিয়ে ওয়েব ফিল্ম। এটি কোনো নায়ক, নায়িকা নির্ভর ফিল্ম নয়।

ওয়েব ফিল্মে রাহার চরিত্রের নাম মারিয়া। চরিত্র বিষয়ে রাহা বলেন, এ চরিত্রের অভিনয়ের যথেষ্ট সুযোগ থাকছে। কর্পোরেট সেক্টরে যা যা হয় অনেক মানুষের ধারণা নেই। গুরুত্বপূর্ণ বিষয়গুলো এ ওয়েব ফিল্মে উঠে আসবে। নির্মাণাধীন ‘ওস্তাদ’ ছবিতে রোশান আমার সহশিল্পী থাকলেও ‘কর্পোরেট’-এ আমরা দুজন একসঙ্গে স্ক্রিনে আসছি।

চিত্রনায়ক রোশান মনে করেন, দিনে দিনে ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা বাড়ছে। করোনা মানুষকে ঘরে থেকে বিনোদন নেয়া শিখিয়েছে।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করার ক্ষেত্রে দুটি কারণ জানিয়ে রোশান বলেন, ওয়েব ফিল্মের কাজ দ্রুত শেষ করা যায় এবং ওটিটির কাজের টেস্টটা কেমন, সেটা পরীক্ষা করা। অন্য কারণটি হচ্ছে, এর গল্প আমাকে ইমপ্রেস করেছে। পরিচালকের উপর আমার আস্থা রয়েছে। তার গল্পের বিশেষণ আমার কাছে অন্যরকম ভালো লেগেছে। আশা করছি, ওয়েবের প্রথম কাজটি দারুণ হবে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে এ ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন ফরিদুল হাসান। চিত্রনাট্য করছেন ফেরারি ফরহাদ। সোমবার থেকে ‘কর্পোরেট’ ওয়েব ফিল্মের শুটিং শুরু হচ্ছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com