রবিবার, ১৩ Jun ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

সিলেটে ঈদ উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে সিলেটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে মহানগর পুলিশ। মোতায়েন করা হয়েছে পোশাক ও সাদাপোশাকে প্রায় তিন হাজার সদস্য। তারা দিনরাত মানুষের জান ও মালের নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি, গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করে জানান, সরকার ঘোষিত বিধিনিষেধের মধ্যেও সিলেটের মার্কেটে ঈদের কেনাকাটা চলছে। এ অবস্থায় মানুষ যেনো স্বাস্থ্যবিধি মেনে এবং নিরাপদে কেনাটাকা করতে পারে সে ব্যবস্থা নিয়েছে পুলিশ।
পেট্রোল ডিউটি, মোড়ে মোড়ে ও শপিংমলে টহলের পাশাপাশি সাদাপোশাকে পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সব জায়গায় পুলিশের বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর ফলে গত কয়েকদিনের কেনাকাটা ও লেনদেনের মধ্যে ছিনতাইসহ উল্লেখযোগ্য কোন অপরাধের খবর পাওয়া যায়নি। জনগণের নিরাপত্তায় ঈদ উপলক্ষে সিলেট মহানগর পুলিশ সদস্যদের ছুটিও বাতিল করা হয়েছে।
সিলেট মহানগরে ৬ থানা এলাকায় ১ হাজার ১৪৫টি মসজিদে ঈদের জামাত হওয়ার কথা রয়েছে। এসব জায়গায় পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।
ঈদের আগে ও পরে জুয়েলারিসহ গুরুত্বপূর্ণ মার্কেট, ব্যাংক-বীমা অফিসে তাদের নিজস্ব নিরাপত্তাকর্মী থাকলেও সেসব এলাকায় সিলেট মহানগর পুলিশের বিশেষ নিরাপত্তা জোরদার থাকবে বলে জানিয়েছেন আশরাফ উল্যাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com